1. admin@mayerdowatelecom.com : admin :
  2. f4gjdsqm@1secmail.com : wpuser_fykafexbkchz :
mi note 11 pro 5g review -mayerdowatelecom.com - মায়ের দোয়া টেলিকম
বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

mi note 11 pro 5g review -mayerdowatelecom.com

মায়ের দোয়া টেলিকম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ জানুয়ারি, ২০২২
  • ২৩৩ বার পঠিত

আনুষ্ঠানিকভাবে Redmi Note 11 সিরিজের তিনটি স্মার্টফোন লঞ্চ হল। তিনটি ফোন হল Redmi Note 11 5G, Redmi Note 11 Pro, এবং Redmi Note 11 Pro+। এই রেঞ্জের মাঝের সেগমেন্টের মডেল হল Redmi Note 11 Pro ।

আজ আমারা কথা বলবো, Redmi not 11pro 5g এই মোবাইলটি নিয়ে, তো চলোন শুরু করা যাক, “SK MEDIA OFFICIAL” চ্যানেলের আরেকটি নতুন ভিডিও তে।

চলোন এর এক নজরে দেখে নিই এর স্পেসিফিকেশন গুলি,
প্রথমে আসি র‍্যাম নিয়ে। আপনি এখনে RAM পেয়ে যেবেন 4/6/ ও 8 GB পর্যন্ত। সেই সাথে Internal Memory পেয়ে যাবেন 128/256 GB
মোবাইলটির সাথে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ অক্টাকোর প্রসেসর। জি পি ইউ হবে মালি- জি ৬৮ এম সি ৪। এই মোবাইলটির সাথে দেওয়া হয়েছে ৬/৮ জিবি র‍্যাম ও ১২৮/২৫৬ জিবি ফোন স্টোরেজ। এখানে আরো দেওয়া হয়েছে ৫১৬০ এম এ এইচ এর ব্যাটারি, ১২০ হার্জ এর ফাস্ট চার্জ,যা ৪৩ মিনিটে ফোল চার্জ হয়ে যাবে। ওয়াই ফাই ৬, ব্লুটুথ ৫.১ সহ নানাবিধ সুবিধা। ডুয়েল সিম ব্যবহার করা যাবে এই ফোনটিতে। অ্যান্ড্রোয়িড ভার্সন ১১ দেওয়া হয়েছে এই ফোনটিতে।

Redmi not 11pro 5g এই মোবাইলটির সাথে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চি বিশিষ্ট অ্যামোল্ড ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল। উক্ত ফোনটিতে দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫ এর নিরাপত্তা এবং এর পি পি আই ডেনসিটি দেওয়া হয়েছে ৩৯৫। এছাড়া এই ফোনটির সাথে দেওয়া হয়েছে ১২০ হার্জ এর ডিসপ্লে রিফ্রেশ রেট।

ক্ত মোবাইলটির সাথে দেওয়া হয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটাপ যার প্রাথমিক ক্যামেরাটি হবে ১০৮ মেগাপিক্সেলের ওয়াইড, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো ও অপরটি হবে ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর। সাথে দেওয়া হয়েছে একটি এল ই ডি ফ্ল্যাশ। এখানে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে ১৬ মেগাপিক্সলের। প্রত্যেক ক্যামেরাতেই ১০৮০ পি ৩০/৬০ এফ পি এস এর রেকর্ডিং করা যাবে। প্রত্যেক ক্যামেরাতেই দেওয়া হয়েছে এইচ ডি আর, প্যানোরামা, পোরট্রেইট মোড, ই আই এস এবং স্লো মোশন এর সুবিধা।

Black Realm, Shallow Dream Galaxy, Slight Mint— এই তিন রঙে লঞ্চ হয়েছে রেডমি নোট ১১ সিরিজের ভ্যানিলা ভ্যারিয়েন্ট।

Redmi not 11pro 5gএই মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ২৭,০০০ টাকা।

আপনাদের জন্যই ভিডিও গুলি তৈরি করা হয় তাই একটা লাইক আশা করছি। এতক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।
ভিডিও টির মাধ্যোমে যদি আপনি উপকৃত হন তবেই আমাদের সার্থকতা।আমাদের ভিডিও গুলি ভালো লাগলে চ্যানেলটি
সবাস্কাইব করে আমাদের সাথেই থাকুন। সবাই ভালো থাকবেন, আবারো দেখা হবে নতুন কোন ভিডিও নতুন কোন মোবাইল ফোন নিয়ে। আল্লাহ হাফেজ।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

ফেসবুকে আমরা